ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

চকরিয়া মহাসড়কে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ইউপি সদস্য নিহত

এম জিয়াবুল হক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া উপজেলার মহাসড়কে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রুকন উদ্দিন খোকা (৪০) নামের এক ইউপি সদস্য নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তার বন্ধু তসলিম উদ্দিন। আহতকে উদ্ধার করে স্থানীয় মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুর তিনটার দিকে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের উপজেলার মালুমঘাট ষ্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত রুকন উদ্দিন চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ও সাবেক মেম্বার আলম বাহাদুরের ছেলে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, ইউপি সদস্য রুকুনউদ্দিন খোকা মোটরসাইকেল যোগে চকরিয়া থেকে কক্সবাজার যাবার পথে দুপুর তিনটার দিকে মহাসড়কের মালুমঘাট স্টেশন এলাকায় পৌঁছলে একটি মালবাহী ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলে প্রাণ হারায় মোটর সাইকেল আরোহী রুকন উদ্দিন। এতে গুরুতর আহত হয় তার বন্ধু প্রবাসী তসলিম উদ্দিন।

মালুমঘাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলিশ পরিদর্শক মো. ইকবাল হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক-হেলপার পালিয়ে যায়।

পাঠকের মতামত: